ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা \ স্বামী গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা চৌধুরীপাড়া এলাকায় ছুরিকাঘাতে স্ত্রী তানজিলাকে হত্যা করেছে পাষন্ড স্বামী।
গতকাল বুধবার রাত সোয়া ৯টার দিকে মনাকষা ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামে তাদের নিজ শয়ন ঘরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাষন্ড স্বামী মধু (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত ঘাতক স্বামী শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়ের চৌধুরী পাড়া গ্রামের মৃত বজলুর রহামনের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে তার স্বামী বাজার থেকে বাড়ি ফিরেন। এসময় স্ত্রী তানজিলার সঙ্গে কথা কাটাকাটি হয় স্বামী মধুর। রাতে খেয়ে নিজ ঘরে শুয়ে ঘুমিয়ে যায় তানজিলা।
এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে স্ত্রীকে জবাই করে হত্যা করে স্বামী মধু। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন শিবগঞ্জ ওসি। ওসি আরও জানান, পুলিশ রাতেই তাৎক্ষনিক অভিযান চালিয়ে একটি চাকুসহ মধূকে আটক করে।
এ ঘটনায় নিহতের ভাই জিয়ারুল ইসলাম বাদী হয়ে মধূকে আসামী করে মামলা দায়েরের প্রেক্ষিতে আটক মধুকে হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.