ছাত্রীর নগ্ন ছবি ফেসবুকে আদমদীঘিতে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি গার্লস স্কুল এন্ড কলেজের ২য় বর্ষের এক ছাত্রীকে (১৭) অপহরণ করে বোডিংয়ে নিয়ে মোবাইল ফোনে ছাত্রীর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে শারীরিক মেলামেশায় বাধ্য করতে না পেরে নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে ফেমাস ইসলাম (২৫) নামের এক যুবককে পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার আদমদীঘির শিয়ালশন গ্রামের বাসিন্দা ওই ছাত্রীর মা বাদি হয়ে ফেমাস ইসলামকে আসামী করে এই মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত আসামী ফেমাস ইসলামকে রানীনগর বাজার এলাকা থেকে গ্রেফতার করে। ফেমাস ইসলাম নওগাঁ জেলার রানীনগর উপজেলার কাটরাসাইন গ্রামের দুলাল মিয়ার ছেলে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আদমদীঘির গার্লস স্কুল এন্ড কলেজের ওই ছাত্রী বিদ্যালয়ে যাওয়া আসার সময় ২০১৮ সালের ১০ নভেম্বর বেলা ১১ টায় ফেমাস ইসলাম নামের যুবক প্রলোভন দেখিয়ে আদমদীঘির ডাকবাংলো এলাকা থেকে সিএনজি যোগে অপহরণ করে নওগাঁর বরুনকান্দি মোড়ে একটি আবাসিক হোটেলের কক্ষে আটক রেখে ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে ওই যুবক কৌশলে তার মোবাইল ফোনে বেশ কিছু আপত্তিকর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে।

এরপর তার সাথে প্রেম নিবেদন ও শারীরিক সম্পর্ক না করলে ধারণ করা ছবি গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এতে ছাত্রী রাজি না হওয়ায় গত ২৫ জুন ধারনকৃত ছবি গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে দেয়।

এতে ছাত্রী ও তার পরিবারের সামাজিক মর্যাদা ক্ষুন্ন হলে তার মা বাদি হয়ে আদমদীঘি থানায় মামলাটি দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.