ছাত্রলীগ নেতার হাতুড়ি পেটায় মাদরাসা প্রভাষক গুরুতর আহত

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনিসুর রহমানসহ দশ থেকে বারোজনের একটি হেলমেট বাহীনির হাতুড়ি পেটায় সেনভাগ ফাযিল মাদরাসার ইংরেজী প্রভাষক মোঃ শুকুর আলী (৪০) কে গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার রাতে গুরুতর আহত অবস্থায় তাকে নাটোর আধুিনক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, গতকাল রোববার সন্ধ্যা পৌনে সাতটার দিকে নাটোরের নলডাঙ্গা থানা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনিসুর রহমানসহ দশ থেকে বারোজনের একটি হেলমেট বাহীনি উপজেলার বাঁশভাগ মধ্যপাড়া গ্রামের অধিবাসী সেনভাগ ফাযিল মাদরাসার ইংরেজী প্রভাষক মোঃ শুকুর আলীকে ধাওয়া করে। ছাত্রলীগ নেতা এ সময় মাদরাসা শিক্ষককে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি করে। গুলি থেকে বাঁচতে দৌড়ে পালানোর সময় পড়ে গেলে ছাত্রলীগ নেতা আনিসুর ও তার সহযোগীরা মাদরাসা শিক্ষক শুকুর আলীকে হাতুড়ি দিয়ে নির্বিচারে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতেই নাটোর আধুুিনক সদর হাসপাতালে ভর্তি করে। হামলাকারী ছাত্রলীগ নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের ঘনিষ্ট সহযোগী।

এব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন, তিনি বিষয়টি জেনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, সেখানে গুলি বর্ষনের কোন ঘটনা ঘটে নাই এবং এব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি মোঃ নাসিম উদ্দীন নাসিম।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.