ছাত্রলীগ নেতার পিটুনিতে রাবি ছাত্র জখম


রাবি প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জিহাদ হোসাইন নামে এক শিক্ষার্থীকে মারধর করে মাথা ফাটিয়ে দিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা রুহুল আমিন কিস্কু (রেক)। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) সামনে এ মারধরের ঘটনা ঘটে।

তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তার মাথায় কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। মারধরের শিকার জিহাদ বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। মারধরের অভিযোগ ওঠা ছাত্রলীগ নেতা রুহুল আমিন বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী। ভুক্তভোগী জিহাদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে বসে ছিলেন জিহাদ। এ সময় কিস্কু এক ছাত্রলীগ কর্মীকে দিয়ে জিহাদকে স্টেডিয়ামের দিকে ডেকে নিয়ে যান। জিহাদ স্টেডিয়ামের প্রধান ফটকের সামনে গেলে রুহুল আমিনসহ ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী পেছন থেকে তার ওপর রড, লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালান।

মারধরে জিহাদের মাথা ফেটে যায় এবং শরীরে বিভিন্ন স্থানে আঘাত পান। মারধরকারী রুহুল আমিন কিস্কুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ‘ব্যস্ত আছি’ বলে ফোন রেখে দেন। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, শুনেছি তাদের মধ্যে পূর্ব শত্রুতা রয়েছে। মারধরের বিষয়ে আমি খোঁজ নিয়ে ব্যবস্থা নিচ্ছি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.