রাজশাহী মহানগর পুলিশের অভিযানে আটক ৪৫, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর পুলিশের অভিযানে ৪৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর ১২ থানা ও ডিবি পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে বলে আরএমপির সিনিয়র সহকারি পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য জানান। এর মধ্যে,বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা, ৪ জন, মতিহার থানা৫ জন, বেলপুকুর থানা২ জন, শাহমখদুম থানা১ জন, পবা থানা ১জন, কাশিয়াডাঙ্গা থানা৬ জন, কর্ণহার থানা২ জন, দামকুড়া থানা৬ জন ও ডিবি পুলিশ৪ জনকে আটক করে।

যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ (১) মোঃ শাহজালাল(১৯) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে, (২) মোঃ রনি(৩৮) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ (১) মোঃ রাজীব(২৮) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে, (২) মোঃ চঞ্চল(৩৮) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে।

বেলপুকুর থানা পুলিশ (১) মোঃ একরামকে ২৫ লিটার মদসহ আটক করে। পবা থানা পুলিশ (১) মোঃ মোস্তাক আহম্মেদ(২৪) কে ১১পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ(১) মোঃ গোলাম রসুল(৩০) কে ১০ গ্রাম হেরোইন এবং ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে ও ডিবি পুলিশ (১)মোঃ এনামুল ইসলাম(২৭) কে ১০২ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান আরএমপির সিনিয়র সহকারি পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.