ছাত্রলীগের এক গ্রূপের তিন নেতা কর্মীকে অন্য গ্রূপ কুপিয়ে জখম:

পটুয়াখালী প্রতিনিধি: আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে পটুয়াখালীর বাউফলে ছাত্রলীগের এক গ্রুপের তিন নেতাকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে অপর গ্রুপের নেতাকর্মীরা বাউফল পৌর শহরের থানা সড়কে এ ঘটনা ঘটে।

আহত তিন নেতাকর্মী হলেন- কাওসার আহম্মেদ, নাহিদ ইসলাম ও রাশেদ হোসেন।

এদের মধ্যে গুরুতর আহত কাওয়াসারকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কাওসার বাউফল সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং ওই বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

গুরুতর আহত কাওসার বিটিসি নিউজকে জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে ছাত্রলীগ কর্মী নাহিদ ও রাশেদকে নিয়ে বাউফল সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রুদ্রর বকুলতলাস্থ বাসা থেকে কাগুজিপুল এলাকায় যচ্ছিলেন।

কাওসার আহম্মেদ, নাহিদ ইসলাম ও রাশেদ হোসেনএরা তিন জন, থানা সড়ক এলাকায় পৌঁছালে আবদুর রহমান, অন্তর, মাহফুজ ও ইব্রাহিমের নেতৃত্বে ৭-৮ জন ছাত্রলীগ কর্মী ধারালো অস্ত্র ও পাইপ নিয়ে তাদের ওপর হামলা করে। এ সময় তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বিটিসি নিউজকে জানান, কাওসারের মাথায় নয়টি সেলাই দেওয়া হয়েছ। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। আর বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাউফল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.