ছাগলের গায়ে কাদামাখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বাগেরহাটে ভাতিজার হাতে চাচা খুন , আহত ৪

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে শরণখোলায় ছাগলের গায়ে কাদামাখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে জাকির জোমাদ্ধার (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

গতকাল মঙ্গলবার (২৫ আগস্ট) বিকালে বাগেরহাটের শরনখোলা উপজেলা ধানসাগর গ্রামে জাকির জোমাদ্দার ও তার প্রতিবেশী মন্টুর পরিবারের সাথে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের আরও চারজন আহত হন।

নিহত জাকির জোমাদ্ধার শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের সোমেদ জোমাদ্দারের ছেলে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাঈদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গতকাল মঙ্গলবার জাকিরের বড় ভাইয়ের ছাগল প্রতিবেশী মন্টুর ক্ষেতে যায়। এসময় মন্টু বা তার লোকেরা ছাগলটির শরীরে কাঁদা মেখে দেয়।

ছাগলের শরীরের কেন কাঁদা মাখানো হল এ বিষয়টি জানার জন্য জাকির জোমাদ্দার মন্টুর কাছে জানতে চান। কথা-কাটির এক পর্যায়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষের এক পর্যায়ে জাকিরের মাথায় টর্চ লাইট দিয়ে আঘাত করে প্রতিপক্ষরা।

পরে জাকিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, আমরা জাকিরের মরদেহ উদ্ধার করেছি।

আজ বুধবার সকালে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হবে। হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।জড়িতদের আটকের জন্য পুলিশের অভিযান শুরু করেছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.