চৌহালীতে ফ্রেন্ডস ফাউন্ডেশন ফর হিউম্যানেটির কম্বল বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ঐতিহ্যবাহী সম্ভুদিয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৪ ব্যাচের ছাত্রদের সামাজিক সংগঠন “ফ্রেন্ডস ফাউন্ডেশন ফর হিউম্যানেটি”র উদ্যোগে চৌহালীর বাঘুটিয়া ও উমারপুর ইউনিয়নের শতাধিক দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিরতরণ করা হয়েছে।
আজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় চৌবাড়িয়া পশ্চিম পাড়া সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে সম্ভুদিয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান- আব্দুল কাহ্হার সিদ্দিকী এ কম্বল বিতরণ উদ্ভোধন করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন- সংগঠনটির সভাপতি, মোঃ আব্দুর রহিম, ময়নাল হক কারী, মাষ্টার আব্দুল মজিদ, হান্নান মোর্শেদ রতন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ফ্রেন্ডস ফাউন্ডেশন ফর হিউম্যানেটির সভাপতি মোঃ আব্দুর রহিম বলেন- ০৮/০৭/২০১৯ ইং তারিখে সংগঠনটির প্রতিষ্ঠার পর থেকে দরিদ্র রোগীদের চিকিৎসা, অসহায় কিছু মেয়ের বিয়ে, শীতার্তদের শীত বস্ত্র সহ আরও কিছু প্রকল্প বাস্তবায়ন করেছি এবং আমাদের সংগঠন সব সময় অসহায় ও দরিদ্রদের জন্য কাজ করে যাবে। দেশের হৃদয়বান ব্যক্তিদের সহযোগীতা পেলে আমরা আরও বেশি সংখ্যাক মানুষের সগযোগীতায় এগিয়ে আসতে পারবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মোসুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.