চিতলমারীতে ধূমপান করাকে কেন্দ্র করে কিশোরকে পিটিয়ে হত্যা অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারী উপজেলার শিবপুর গ্রামে ধূমপান করাকে কেন্দ্র করে হাসিব শেখ (১৬) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চিতলমারি থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

নিহতের বড় ভাই মাসুম শেখ জানায়, তার ছোট ভাই হাসিব শেখকে গতকাল শনিবার (৩০ মে) ধূমপান করার অপরাধে প্রতিবেশি কয়েকজন যুবক মিলে বেদম মারপিট করে। মারপিটে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে রোববার সকালে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০ টার দিকে সে মারা যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এসময় মৃতের মা তার ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ এনে সুষ্ট বিচারের দাবি করে কান্নায় ভেঙ্গে পড়েন।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মামুন হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন. কিশোর হাসিব শেখকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে চিতলমারী থানার ওসি মীর শরিফুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, এ ঘটনায় থানায় মাললা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.