চিতলমারীতে দুঃস্থদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারী উপজেলা ৬ নং চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১৬৮জন দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্য উপকরণ, মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (২৯মার্চ) সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তন থেকে চরবানিয়ারী ইউপি চেয়ারম্যান অর্চণা দেবী বড়াল এর ব্যক্তিগত তহবিল থেকে তেল, ডাল, লবন, আলু, মাস্ক, সাবান ও ভিজিডি’র মাধ্যমে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মামুন হাসান. উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, সদর ইউপি চেয়াম্যান শেখ নিজাম উদ্দীনসহ চরবানিয়ারী ইউনিয়নের সকল ইউপি সদস্য।

এদিকে বাগেরহাটের চিতলমারীতে নভেল করোনা ভাইরাস প্রতিরোধে স্প্রে মেশিনের মাধ্যমে সদর বাজারসহ উপজেলার বিভিন্ন এলাকায় জীবানুনাশক প্রয়োগ করা হয়েছে।

আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে আনুষ্ঠানিক ভাবে এ স্প্রে কার্যক্রমের উদ্বোধন করেণ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম। এ সময় উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মামুন হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, সদর ইউপি চেয়াম্যান শেখ নিজাম উদ্দীন, শিবপুর ইউপি চেয়ারম্যান অহিদুজ্জামান কাকা মিয়া, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাফ কলাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বাদশা মিয়া, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মকবুল হোসেন মুন্সী, সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ইব্রাহীম মুন্সী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াদ প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.