চাড়াভাঙ্গায় একজন হোম কোয়ারেন্টাইনে

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ৭নং জগদীশপুর ইউনিয়নের ৮নং ওর্য়াডে পূর্ব চাড়াভাঙ্গা গ্রামে একজন কে আগামী ২৭ এপ্রিল পর্যন্ত নিজ বাড়ীতে থাকার জন্য ৮নং ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধ কমিঠি ও জগদীশপুর ইউনিয়ন পরিষদ থেকে নির্দেশ প্রদান করা হয় ।

এ ব্যাপারে ৮ নং ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধ কমিঠির সাথে কথা বললে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঐ লোক অন্য জেলা থেকে আসায় তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

আজ সোমবার সকাল ১০ টায় কমিঠির লোকজন ও ইউনিয়ন পরিষদের সদস্যরা বাড়ীতে গিয়ে উনার সাথে কথা বলে জানা যায় গতকাল রবিবার সন্ধায় নারায়নগন্জ থেকে তিনি নিজ বাড়ীতে আসেন সেজন্য তাদের কে আগামী ১৪ দিন নিজ ঘরে থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়।

ওয়ার্ড কমিঠির সদস্য মোত্তাছিন বিল্লাহ আরো জানান, উনি মাধবপুর উপজেলার করোনা ভাইরাস প্রতিরোধ কমিঠির জগদীশপুর ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জনাবা জান্নাত সুলতানার সাথে এ ব্যাপারে কথা বলেন।

তিনি বলেন যে আপাতত তিনি ঘরেই কোরেন্টাইনের ব্যাবস্থা চলমান থাকুক। সে যেন ঘর থেকে বের না হতে পারে সে ব্যাপারে নজরদারি রাখার পরামর্শ দেন। যদি সে ঘর থেকে বের হয় তবে তাকে প্রসাশনের আওতায় আনা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি মাজহারুল ইসলাম তানিল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.