চাঞ্চল্যকর সোহান হত্যা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল গত ৩০ মার্চ ২০২৩ ইং কুমিল্লা জেলার মেঘনা থানাধীন মোল্লাকন্দি এলাকায় একটি অভিযান পরিচালনা করে রাজধানীর যাত্রাবাড়ীর চাঞ্চল্যকর আব্দুল্লাহ আল সোহান হত্যা মামলার তদন্তেপ্রাপ্ত ২ জন পলাতক আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন মোঃ সাজিদ হোসেন (২১)মোঃ সোহেল (২২)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীরা উক্ত হত্যা কান্ডের সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। “আব্দুল্লাহ্ আল সোহান” হত্যা মামলার এজহারভুক্ত ০১নং আসামী মোঃ শামিম শেখ বিজ্ঞ আদালতের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে যে, সাজিদ হোসেন (২১) এবং সোহেল রানা (২২) উক্ত হত্যা সংগঠনের সাথে সরাসরি জড়িত ছিল। তারা উক্ত হত্যাকান্ডের পর নিজেদেরকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য কুমিল্লা জেলার মেঘনা এলাকায় আত্মগোপনে ছিল বলে জানায়।গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.