চাঁপাইবাবগঞ্জে মুক্তিযোদ্ধা নাজিমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার রাজশাহীর মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)।

তিনি দীর্ঘদিন পুলিশে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭০) বছর। বীর মুক্তিযোদ্ধা পুলিশ থেকে অবসরে যাবার পর থেকে বাড়িতেই ছিলেন। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনীসহ অসখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার মো. সাকিব-আল-রাব্বি’র নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন বাংলার এই বীর সন্তানকে।

গার্ড অব অনার শেষে জানাযার নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মরহুমের জানাযায় অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার মো. সাকিব-আল-রাব্বি, সাবেক জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন, সাবেক উপজেলা ত্রাণ বিষয়ক কমান্ডার জোবদুল হক, বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মুক্তিযোদ্ধা, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মাহবুবুর রহমান মিজানসহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্থানীয় সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুলের পক্ষে দাফন সম্পন্ন কাজে পরিবারের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল রাব্বি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.