চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র মালিকবিহীন ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের পৃথক দু’টি টহল দল ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৯টায় তেলকুপি বিওপি’র ল্যাঃ নায়েক মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ১৭৭/৩-এস হতে আনুমানিক ২ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে কালিগঞ্জ বাজারে অভিযান চালিয়ে মালিকবিহীন ১৯৫ পিস ইয়াবা আটক করতে সক্ষম হয়।
আটককৃত ইয়াবার আনুমানিক সিজার মূল্য-৫৮ হাজার ৫০০ টাকা। আটককৃত ইয়াবা এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে বলে জানায় রহনপুর ব্যাটালিয়ন।
অপরদিকে মঙ্গলবার দিবাগত ভোররাত সাড়ে ৩টায় (১ সেপ্টেম্বর) সোনামসজিদ বিওপির হাবিলদার মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১৩-এস হতে আনুমানিক ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বালিয়াদিঘী মধ্যপাড়া বাজার নামক স্থান হতে মালিকবিহীন ১৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়। আটককৃত ফেন্সিডিল এর আনুমানিক সিজার মূল্য-৭২ হাজার টাকা। আটককৃত ফেন্সিডিল এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
এব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.