চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ৩.১৭৫ কেজি হেরোইন উদ্ধার, আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পৃথক ২টি অভিযানে বুধবার রাতে ও দুপুরে ৩ কেজি ১৭৫ গ্রাম হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের দু’টি আভিযানিক দল।
র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টায় র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এবং স্কোয়াড কমান্ডার মোঃ ওমর আলীর নেতৃত্বে একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মেলার মোড় এলাকায় অভিযান চালায়।
এসময় ১ কেজি ১৩৫ গ্রাম হেরোইনসহ শিবগঞ্জ উপজেলার পাঁচচৌকা গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে মোঃ নাজিম (৩২)কে হাতেনাতে আটক করে। এসময় তার ব্যবহৃত একটি মোবাইল সেট জব্দ করা হয়।
অন্যদিকে, আজ বুধবার দুপুর পৌনে ১টার দিকে র‌্যাব ৫ এর অপর একটি দল চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এবং স্কোয়াড কমান্ডার মোঃ ওমর আলীর নেতৃত্বে অভিযানে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রাণীহাটি বাজার হতে ১ কেজি ৮৪০ গ্রাম হেরোইনসহ শিবগঞ্জ উপজেলার রাধাকান্তপুর গ্রামের মোঃ মাইনুল ইসলামের ছেলে মোঃ সুমন ইসলাম (২৩)কে হাতেনাতে আটক করে। এসময় তার ব্যবহৃত একটি মোবাইল সেট জব্দ করা হয়।
সুমনকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে এবং নাজিমকে আসামী করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.