চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের মানবন্ধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা প্রদানসহ পেনশন চালুর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের মত কর্মবিরতি রেখে মানববন্ধন কর্মসূচি পালন করেছে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাসহ জেলার ৪টি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

আজ মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা শহরের ক্লাব সুপার মার্কেটের সামনে এই মানববন্ধন করে। বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ইউনিটের আয়োজনে মানববন্ধন চলাকালে মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পৌরসভার স্বাভাবিক সকল সেবা বন্ধ থাকবে বলে জানানো হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সচিব মো. মামুন-অর-রশিদ, নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের জেলা কমিটির সভাপতি মোঃ তরিকুল ইসলাম, সাধারন সম্পাদক রুহুল আমিন, এ্যাসোসিয়েশনের চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ইউনিটের সভাপতি মো. ইমরান হোসেইন, চাঁপাইনবাবগঞ্জ পৌর কর্মচারী সংসদের সভাপতি মো. এনামুল হক, সাধারণ সম্পাদক রবিউল আওয়ালসহ অন্যরা।

এছাড়া জেলার আরও ৩টি পৌরসভা শিবগঞ্জ, রহনপুর ও নাচোল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা একইভাবে কর্মসূচী পালন করে।
দাবী মানা না হলে আগামীতে কঠোর আন্দোলন এবং দীর্ঘদিনের জন্য পৌরসভার সকল সেবা বন্ধ রেখে কর্মসূচি পালনের হুশিয়ারী দেন বক্তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.