চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে খাদ্য পণ্য বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় সরকারী বরাদ্দের ৫’শ ৫টি পরিবারের মাঝে খাদ্য পণ্য বিতরণ করা হয়েছে। আজ সোমবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভা চত্বরে কর্মহীন ও অসহায় মানুষের হাতে এসব খাদ্য পণ্য তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারেক, জিয়াউর রহমান আরমান, মো. এনামুল হক, মতিউর রহমান মটন মিয়া, ট্যাগ অফিসার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কৃষি অফিসের কর্মকর্তা মো. তোফায়েল হোসেন ও পৌরসভার বিভিন্নস্তরের কর্মকর্তা।

করোনা পরিস্থিতিতে পবিত্র রমজানে পৌরসভার ৫০৫ জনের মাঝে ৩৫০ টাকা খরচে প্রতিটি প্যাকেটে ৩ কেজি ময়দা, ২ কেজি আলু, ১কেজি ডাল, ১লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ প্যাকেট মুড়ি দেয়া হয়।

উল্লেখ্য, করোনা ভাইরাস সতর্কতায় সংকটময় সময়ে কর্মহীন ও অসহায় পরিবারে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে সরকারী সহায়তায় মোট ৮৭ মেট্রিক টন চাল ১০কেজি করে ৮ হাজার ৭’শ পরিবার এবং ২ হাজার ৩’শ ৯০টি পরিবারের মাঝে ময়দা, আলু, ছোলা, গুড়ো দূধ, তেল, পেঁয়াজ, মুড়ি ও সুজি দেয়া হয়।

এছাড়াও ২১০টি পরিবারে শিশুদের জন্য গুড়া দুধ বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে জীবানুনাশক স্প্রে, পরিস্কার-পরিচ্ছন্নতা, সচেতনতা সৃষ্টিতে মাইকিংসহ বিভিন্ন প্রচারনামূলক ব্যবস্থা নেয়া হয়েছে পৌর কর্তৃপক্ষের পক্ষ থেকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.