চাঁপাইনবাবগঞ্জ থেকে যাত্রা শুরু করোনায় বন্ধ থাকা বনলতা এক্সপ্রেস’র

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ থেকে সতর্কতায় প্রায় দুই মাস বন্ধ থাকার পর চাঁপাইনবাবগঞ্জ থেকে যাত্রা শুরু করলো বনলতা এক্সপ্রেস।

নির্ধারিত সময়ে আজ রোববার ভোর ৬টায় সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনীয় সংখ্যক যাত্রী নিয়ে ছেড়ে যায় বনলতা এক্সপ্রেস। ট্রেনে ভ্রমনকারী সকল যাত্রী, নিরাপত্তা কর্মী ও রেল বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতেও দেখা যায়।

ট্রেনের যাত্রীরা জানান, গনপরিবহন বন্ধ থাকায়, পূর্বের ভাড়ায় স্বাস্থ্যবিধি মেনে জরুরী কাজে দীর্ঘদিন পরে কর্মস্থল ঢাকা যেতে পারছেন। তারা সরকারি এই উদ্যোগ কে স্বাগত জানান এবং স্বাস্থ্যবিধি মেনে ট্রেন যোগাযোগ স্বাভাবিক গাতিতে চালু রাখার দাবি জানান।

চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনের সহকারি স্টেশন মাষ্টার মোহাঃ ওবাইদুল্লাহ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী সব টিকিট অনলাইনে বিক্রি করা হয়েছে। স্টেশনে অতিরিক্ত কোন যাত্রী প্রবেশ করতে দেয়া হয়নি। নিরাপদ দুরুত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে যাত্রী পরিবহনের জন্য শনিবার থেকেই প্রচারনা চালানো হয়েছে। নিরাপদ দূরত্ব এবং স্বাস্থ্যবিধি মেনেই যাত্রীদের ভ্রমনের জন্য বিশেষভাবে অনুরোধও করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.