চাঁপাইনবাবগঞ্জ টিটিসি’র উদ্যোগে দিনব্যাপী চাকরি মেলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসি’র আয়োজনে দিনব্যাপী চাকরি মেলা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার সকালে সদর উপজেলার বারঘরিয়াস্থ টিটিসি চত্বরে অনুষ্ঠিত চাকরি মেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র টিটিসি’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাবিলা নুঝাতের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির পরিচালক মো. শহীদুল ইসলাম। স্কিলস্ ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম এর অর্থায়নে অনুষ্ঠিত মেলায় আরো উপস্থিত ছিলেন চাকরি প্রদানকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, টিটিসি’র শিক্ষক ও প্রশিক্ষকবৃন্দ এবং চাকরি প্রত্যাশী তরুন-তরুনীরা।

মেলায় জেলার ও জাতীয় পর্যায়ের ১৭টি বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠান স্টল দিয়ে চাকুরী প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্র গ্রহণ করে। আয়োজকরা জানিয়েছেন, চাকুরী প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রগুলো গ্রহণ করার পর সেগুলো যাচাই-বাছাই করে যোগ্যদেরকে চাকুরি প্রদান করা হবে। জেলায় দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত চাকুরি মেলায় সকাল থেকেই রেজিষ্ট্রেশন বুথে দেখা গেছে লম্বা লাইন। তীব্র তাপদাহের মধ্যেই লম্বা লাইনে দাড়িয়ে থেকে নিজেদের জীবন বৃত্তান্ত ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্র জমা দিয়েছেন চাকুরী প্রত্যাশীরা। মেলায় জেলার স্বনামধন্য ব্যবসায় প্রতিষ্ঠান এরফান গ্রুপ’র স্টলে লক্ষ্য করা গেছে চাকুরি প্রত্যাশীদের উপচে পড়া ভীড়।

মেলায় এরফান গ্রুপ ছাড়াও এগ্রো মহানন্দা কোল্ড স্টোরেজ, প্রাণ আরএফএল গ্রুপ, স্ট্যান্ডার্ড গ্রুপ, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব), মা নকশী কাঁথা ঘর, এ.এম ট্রেডার্স, নিপুন ডিজিটাল সাইন, আদিবা বুটিকস অ্যান্ড টেইলার্সসহ ১৭টি ব্যবসায় প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.