চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও নেতৃবৃন্দের সাথে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা পরিস্থিতি নিয়ে সারাদেশের সকল বিভাগের বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক ও আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরাসরি যোগাযোগের অংশ হিসেবে রাজশাহী বিভাগের ৮ জেলার সাথে ভিডিও কনফারেন্স হয়েছে আজ সোমবার।

আজ সোমবার সকালে রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ও জেলার আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী যুক্ত হন চাঁপাইনবাবগঞ্জ জেলার সাথে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কথা বলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মঈনুদ্দিন মন্ডল, জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এবং ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. এরফান আলী।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার), সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরীসহ অন্যরা।

প্রধানমন্ত্রীর সাথে কথা বলার সময় জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী বর্তমানে করোনা ভাইরাস সতর্কতায় কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষদের মাঝে প্রায় ৫০ লক্ষ টাকার খাদ্য সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও বিভিন্ন সংগঠনে বিতরণের কথা তুলে ধরেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.