চাঁপাইনবাবগঞ্জ জেলা পুস্তক বিক্রেতা সমিতির স্মারকলিপি প্রদান


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা দূর্যোগকালে ক্ষতিগ্রস্ত পুস্তক ব্যবসায়ীদের সহজ শর্তে ঋণ প্রণোদনাসহ তিন দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।
আজ বুধবার দুপুরে জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজের হাতে স্মারকলিপি তুলে দেন জেলা নেতৃবৃন্দ। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মোঃ আরিফ হোসেন ছোটন স্বাক্ষরিত স্মারকলিপিতে উল্লিখিত দাবি ৩টি হচ্ছে-পুস্তক ব্যবসায়ীদের জন্য সহজ শর্তে ও স্বল্প সুদে ঋণে ১ হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা, দেশব্যাপী ২৬ হাজার পুস্তক ব্যবসায়ীর পরিবারের জন্য ১০০ কোটি টাকা বরাদ্দ প্রদান, দেশের স্কুল-কলেজের লাইব্রেরিকে সমৃদ্ধ একাডেমিক ও সৃজনশীল বই ক্রয়ের জন্য ৫০০ কোটি বিশেষ বরাদ্দ প্রদান।
দাবির বিষয়ে জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি আসাদুল্লাহ আহমেদ বলেন, আমাদের স্মারকলিপিটি অতি দ্রুত সময়ে প্রধানমন্ত্রী বরাবর প্রেরণ করবেন বলে আশ্বস্থ করেছেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যৌক্তিক দাবী মেনে নিয়ে বিশেষ অর্থ বরাদ্দ দিবেন।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির জেলা সভাপতি জয়নুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আসাদুল্লাহ আহমেদ, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, কারিবুল ইসলামসহ অন্যরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.