চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগ সভাপতির উদ্যোগে কর্মহীন ও অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মঈনুদ্দিন মন্ডল এর ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনা পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্ত্ববান ও দলের নেতা-কর্মীদের মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ব্যক্তিগত তহবিল থেকে পবিত্র রমজানে সাধারণ মানুষের মাঝে কিছু খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে।

করোনা ভাইরাস সতর্কতায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া সকল দোকান-পাট, বাজার-ঘাট, যানবাহন বন্ধ হয়ে যাওয়ায় আজ সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তিবাগস্থ চেয়ারম্যানের বাড়িতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মঈনুদ্দিন মন্ডল।

এসময় করোনা সতর্কতা মেনে এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে ৫’শ কর্মহীন ও অসহায় পরিবারের হাতে একটি প্যাকেটে ৫ কেজি চাল, ২ কেজি আলু দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগ সভাপতির সহধর্মীনি মোসা. ময়না পারভিন, জেলা শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি মেহবাহুল হক জুয়েল, মোজলেমা খাতুন, নাজনীন নাহার, মো. আলাউদ্দিনসহ আওয়ামীলীগের বিভিন্ন মহিলা নেতৃবৃন্দ।

এসময় সকল নারী-পুরুষদের করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.