চাঁপাইনবাবগঞ্জে হেরোইন ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় মনিরুল ইসলাম (৪২) নামে একজন হেরোইন ব্যবসায়ীকে যাজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একই রায়ে ১ লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত।

১ কেজি ৪০৭ গ্রাম হেরোইন নিজ হেফাজতে রাখার অপরাধে মনিরুল ইসলামকে ওই সাজা প্রদান করেন আদালত। দন্ডপ্রাপ্ত মনিরুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হরিষপুর গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে।

আজ রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ শওকত আলী আসামীর উপস্থিতিতে এই আদেশ দেন। একই মামলায় অপরাধ প্রমাণিত না হওয়ায় ৩ আসামীকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

মামলার বিররণে জানা যায়, ২০১৮ সালের ১৫ এপ্রিল বিকেল ৪টার দিকে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামের (সুজনপাড়া-মুন্নাপাড়া) একটি আমবাগানে অভিযান চালায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল। অভিযানে এক কেজি ৪’শ ৭ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আটক হয় মনিরুল ইসলাম।

এঘটনায় ওইদিন সদর থানায় মনিরুলকে একমাত্র আসামী করে মামলা করেন র‌্যাবের তৎকালীন এস.আই অনুপ দাস। মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার তৎকালীন পরিদর্শক (অপারশেন) ইদ্রিস আলী ২০১৮ সালের ৩১ মে ৪ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

৮ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে আদালত মনিরুল ইসলামকে দোষী সাব্যস্ত করে আদেশ দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.