চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত-২ \ ট্রাক জব্দ-চালক ও সহকারী আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের চাঁপাই-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রসিকনগর বাবুপুর এলাকায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুরের কালুপুরের মো. মালেকুজ্জামানের ছেলে মো. আব্দুল হামিদ (২২) ও একই এলাকার মো. রাশেদ আলীর ছেলে মো. আব্দুর রহিম (২৪)। এঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে এবং ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়েছে।
দূর্ঘটনাস্থল পরিদর্শকারী শিবগঞ্জ থানার এস.আই মো. জাহাঙ্গীর সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। সড়ক দূর্ঘটনায় নিহত আব্দুর হামিদ ও আব্দুর রহিম এর পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। এঘটনায় স্থানীয়দের সহায়তায় পুলিশ ট্রাক চালক ও এর সহকারীকে আটক করেছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করেছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে সোনামসজিদ গামী একটি খালি ট্রাক সোনামসজিদ অভিমুখে যাবার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ২ মোটর সাইকেল আরোহী রহিম ও হামিদ ঘটনাস্থলেই মারা যায়। এ সময় ঘাতক ট্রাকের ডান পাশের অংশে প্রচন্ড ধাক্কায় মোটরসাইকেল টি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় পুলিশ ট্রাক চালক ডালিম ও এর সহকারী কাশেম কে আটক করেছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.