চাঁপাইনবাবগঞ্জে সেপটি ট্যাংক থেকে শিশু রোহানের মরদেহ উদ্ধার \ ঘাতক নয়ন গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মসজিদপাড়া থেকে নিখোঁজের ২দিন পর ৩ বছরের শিশু রোহানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে সদর হাসপাতালের খোলা সেপটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রবিবার রাতেই শিশু রোহানের ঘাতক নয়নকে গ্রেফতার করেছে পুলিশ।
চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান পিপিএম গতকাল শনিবার রাতে সাংবাদিকদের জানান, গত ৩১ ডিসেম্বর থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মসজিদপাড়া মহল্লার নির্মাণ শ্রমিক সুজন আলীর ছেলে রোহান নিখোঁজ হয়।
রোহানের পরিবার চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় অভিযোগ করলে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ ধরে গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে রোহানের মরদেহ হাসপাতালের খোলা সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করে।
এদিকে, শিশু রোহানের মরদেহ উদ্ধারের পর মসজিদপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে। শিশু রোহান হত্যার প্রধান অভিযুক্ত কিশোর নয়নকে রাতেই গ্রেফতার করে পুলিশ।
গতকাল শনিবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে পৌর এলাকার আরামবাগ মহল্লার নিজ বাড়ি থেকে কিশোর নয়নকে গ্রেফতার করে।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান।
গ্রেফতারকৃত নয়ন (১৪) পৌর এলাকার আরামবাগ মহল্লার মৃত বাবুর ছেলে। তবে কি কারনে এই হত্যাকান্ড এ বিষয়ে পুলিশ এখনো নিশ্চিত করতে না পারলেও; প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে, রোহানকে অপহরন করা হয় মুলত ভিক্ষাবৃত্তির জন্য।
আজ রবিবার সকাল সাড়ে ১০ টাকার দিকে শিশু রোহানের জানাযা শেষে প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, রোহানের মরদেহ উদ্ধারের পর হাসপাতালের সিসি ফুটেজ দেখে অপহরনকারী কিশোর নয়নকে চিহ্নিত করার পর রাতেই পুলিশের একাধিক টিম বিভিন্ন জায়গায় অভিযান চালায়। পরে তার নিজ বাড়ি থেকে গোয়েন্দা পুলিশের একটি টিম তাকে আটক করে।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় আরও কেউ জড়িত কিনা, সাংবাদিকদের প্রশ্নে অতিরিক্ত পুলিশ সুপার জানান, এবিষয়ে তদন্ত ও জিজ্ঞাসাবাদ চলছে। তদন্ত শেষেই বেরিয়ে আসবে এ হত্যাকান্ডের আসল কারণ। এদিকে, শিশু রোহানের পরিবার ও এলাকাবাসী এ হত্যাকান্ডের সঠিক তদন্ত ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর/২০ নিখোঁজ হয় শিশু রোহান। পরে তার পরিবার থানায় নিখোঁজ ডায়েরীর পরই মাঠে নামে আইন-শৃঙ্খলা বাহিনী। এরপর গতকাল সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের লাশ কাটা ঘরের পেছনের একটি সেপটিক ট্যাংকি থেকে রোহানের মরদেহ উদ্ধার করে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.