চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১৩ কেজি গাঁজাসহ ৪ শীর্ষ ব্যবসায়ী আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদকের ছোবল থেকে যুবসমাজ ও তরুণদের রক্ষায় মাদক বিরোধী অভিযান চালিয়ে যাচ্ছে র‌্যাব-৫ এর সদস্যরাসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এরই অংশ হিসেবে আজ রবিবার ভোর রাত সোয়া ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দ্বারিয়াপুর এলাকায় তল্লাশী অভিযান চালায়। এসময় দ্বারিয়াপুর হাতাপাড়া দোতলা মসজিদ এর পার্শ্বে বসানো চেকপোষ্টে ১৩ কেজি ১’শ গ্রাম গাঁজাসহ ৪শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

এসময় যাত্রীবাহী বাস সানি-জানি পরিবহন, ভাই ভাই স্পেশাল পরিবহন ও এস.আর ট্রাভেলস পরিবহনে তল্লাশী চালিয়ে গাঁজাগুলো উদ্ধারসহ এদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর ঠকঠকিপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী মৃত বিচারত আলীর ছেলে মো. কেতাউর রহমান (২৫) ও একই এলাকার দবিউর রহমানের ছেলে মো. মেহেদী হাসান (২৭), একই উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের মৃত মিঠুন আলীর ছেলে মো. ফিরোজ (৩০) ও রাঘববাটি পারচৌকার মৃত আব্দুল হান্নানের ছেলে মো. ইউসুফ (২৫)।

র‌্যাবের এক প্রেসনোটে আজ রবিবার দুপুরে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ৬ সেপ্টেম্বর ভোর সোয়া ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার দ্বারিয়াপুর হাতাপাড়া দোতলা মসজিদ এর পূর্বপাশে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে।

এসময় যাত্রীবাহী বাস সানি-জানি পরিবহন, ভাই ভাই স্পেশাল পরিবহন ও এস.আর ট্রাভেলস পরিবহনে তল্লাশী চালিয়ে ১৩ কেজি ১০০ গ্রাম গাঁজা-সহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ কেতাউর রহমান (২৫), মোঃ মেহেদী হাসান (২৭), মোঃ ফিরোজ (৩০) ও মোঃ ইউসুফ (২৫) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.