চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের কালিগঞ্জ সরদার টোলা এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গতকাল বুধবার রাত ৮টার দিকে একটি নির্মানাধীন বাড়ীর সামনে থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি ও নগদ ১ হাজার টাকাসহ আটক হয় অস্ত্র ব্যবসায়ী মো. শাকিল আহম্মেদ (১৯)। শাকিল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জমিনপুর গ্রামের মো. বাইদুল ইসলামর ছেলে।

গতকাল বুধবার গভীর রাতে র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র পাচারের সংবাদ পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এর নেতৃত্বে অভিযান চালিয়ে গতকাল বুধবার রাত ৮টার দিকে জেলার শিবগঞ্জের কালিগঞ্জ সরদার টোলা এলাকায় অভিযান ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড পিস্তলের গুলি ও নগদ ১হাজার টাকাসহ মো. শাকিল আহম্মেদকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.