চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ইয়াবা ও বুপ্রেনোরফিন ইনজেকশনসহ আটক-২

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: মাদক পাচারের গোপন সংবাদে পৃথকস্থানে অভিযান চালিয়ে ৬২৫ পিচ ইয়াবা ও ২৫৫ পিচ মাদক বুপ্রেনোরফিন ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এসব অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।
র‌্যাব পৃথক প্রেসনোটে জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ৩০ জুন ২০২২ দুপুর ১টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উত্তর ভবানীপুর এলাকা কাঁচা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ৬২৫ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল ফোন, নগদ ১ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী পৌরসভার আলীনগর ভূতপুকুর মহল্লার মো. ফিরিং এর ছেলে মোঃ ইমন (২০) ’কে হাতেনাতে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে। অন্যদিকে, ২৯ জুন বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার বারোঘরিয়া বাজারের একটি চায়ের দোকানের সামনে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় ২৫৫ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী সদর উপজেলার লালাপাড়ার মৃত মাসুদের ছেলে মোঃ সুলতান (৩৪)’কে হাতেনাতে আটক করা হয়। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.