চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী চিত্রাংকন প্রতিযোগিতা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রতি বছরের মত এবছরও ‘মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস’ উপলক্ষে মাদক বিরোধী চিত্রাংকন প্রতিগোযাতা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের ব্যবস্থাপনায় শিশুদের মাঝে মাদক বিরোধী সচেতনতা সৃষ্টি ও বৃদ্ধির লক্ষে মঙ্গলবার সকালে জেলা শিশু একাডেমীর সহায়তায় চিত্রাংকন প্রতিযোগিতা হয় জেলা শিশু একাডেমী মিলনায়তনে।

শহরের পাঠানপাড়াস্থ শিশু একাডেমী মিলনায়তনে চিত্রাংকন প্রতিযোগিতাকালে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আলমগীর হোসেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ শফিকুল ইসলামসহ অন্যরা। প্রতিযোগিতায় প্রায় ৫০ জন শিশু অংশ নেয়।

প্রতিযোগিতার বিজয়ীদের আগামী ২৬ জুন ‘মাদকদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস’ এ পুরস্কৃত করা হবে।

চিত্রাংকন প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে (৯ বছর পর্যন্ত শিশুদের জন্য) “বৈশাখী মেলা”, ‘খ’ বিভাগে (১০-১৪ বছরের শিশু-কিশোরদের জন্য) নেশা মুক্ত স্বুস্থ্য ও সুন্দর জীবন, ‘গ’ বিভাগে (১৫-১৮ বছরের কিশোরদের জন্য) মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ এবং ‘ঘ’ বিভাগে (প্রতিবন্ধী শিশু ও কিশোরদের জন্য) উন্মুক্ত বিষয়ে চিত্রাংকনের বিষয় নির্দিষ্ট করে দেয়া হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.