চাঁপাইনবাবগঞ্জে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক।

বক্তব্য রাখেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম তাজকির-উজ-জামান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, এ্যাড. আব্দুস সামাদ, মনিম উদ দৌলা চৌধুরী, এনামুল হক তুফান, তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান, গৌরি চন্দ সিতু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফাসহ অন্যরা।

উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীনসহ জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ। সভায় জেলার ১’শ স্কুলে মুক্তিযুদ্ধ বিষয়ক দেয়াল পত্রিকা প্রকাশ ও পুরস্কার বিতরণ, সকল প্রতিষ্ঠান ও বাড়িতে জাতীয় পতাকা উত্তোলন নিশ্চিতকরণ, পুরোনো ও নোংরা জাতীয় পতাকা ব্যবহার না করা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন, শহীদদের স্মৃতি স্তম্ভে পুস্পার্ঘ অর্পন, জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ পরিদর্শন ও অভিভাদন গ্রহণ, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধণা, মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভা, প্রীতি ও সৌখিন ফুটবল ম্যাচ, শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা, শহরের প্রধান প্রধান সড়ক সু-সজ্জিত করা, জেলার গুরুত্বপূর্ণ ভবণে আলোকসজ্জা করাসহ অন্যান্য কর্মসূচীর মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালনের জন্য সকল ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মী, মুক্তিযোদ্ধা, উপজেলা নির্বাহী অফিসারগণ, শিক্ষক, ইমামসহ বিভিন্ন সরকারী-বেসরকারী অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল রঞ্জু ।

Comments are closed, but trackbacks and pingbacks are open.