চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু, আহত ২ শ্রমিক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া নতুন বাজার এলাকায় একটি নির্মানাধিন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবুল আখতার রানা (৪৫) নামে এক নিরাপত্তা প্রহরীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

এঘটনায় আহত হয়েছে ওই ভবনে কাজ করা ২ জন রাজমিস্ত্রী শ্রমিক। নিহত বাবুল আখতার, বারঘরিয়া নতুন বাজার এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে। এসময় ইউসুফ ও হাকিম নামে দু’জন রাজমিস্ত্রী গুরুতর আহত হয়। আহতদের চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বাবুল আখতার চাঁপাইনবাবগঞ্জ লাক্ষা গবেষণা কেন্দ্রের নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন এবং বারঘরিয়ায় শশুড় বাড়িতে থাকতো।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বারঘরিয়ায় একটি নির্মাণাধীন বাড়ির সাটারিংয়ের কাজ করার সময় লোহার রড বিদ্যুতের তারে লেগে বিদ্যুতায়িত হয়ে এই দূর্ঘটনা ঘটে। এতে একজন বাবুল নামে একজন নিহত ও ২জন আহত হয়। এঘটনায় প্রয়োজনীয় আইনানুন ব্যবস্থা নেয়া হয়েছে।

উল্লেখ্য, নিহত বাবুল আখতার রানা এর আগে ভোলাহাট উপজেলায় আনসার ভিডিপি’র সদস্য হিসেবে কর্মরত ছিলেন এবং কিছুদিন আগে চাঁপাইনবাবগঞ্জ লাক্ষা গবেষণা কেন্দ্রের নিরাপত্তা প্রহরী হিসেবে যোগদান করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.