চাঁপাইনবাবগঞ্জে প্রবীণ-দরিদ্রদের মাঝে ভাতা ও উপকরণ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নে প্রবীণদের মাঝে পরিপোষক ভাতা ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। প্রবীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতায় আজ রবিবার সকালে ভাতা ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম।

এ উপলক্ষে কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজ মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রয়াস মানিবক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেন। প্রয়াস মানিবক উন্নয়ন সোসাইটির আয়োজনে টাকা ও উপকরণ বিতরণ ও স্বাস্থ্য ক্যাম্পে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রানীহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মহসিন আলী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আহসান আলী মাস্টার, কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) জাকির হোসেন, রাজশাহী ডায়াবেটিক হাসতপালের ডায়াবেটিক বিশেষজ্ঞ ডা. মনোয়ারুল হক, প্রবীণ ইউনিয়ন সভাপতি আনোয়ারুল আজিম, রানীহাটি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসিম উদ্দিন। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নে ৭৫ জন প্রবীণ ব্যক্তিকে মাসিক ৬’শ টাকা হারে ২ মাসের ১২’শ টাকা করে ৯০ হাজার ৮’শ টাকা পরিপোষক ভাতা প্রদান করা হয়। এছাড়া ৫০জন দরিদ্র অসহায় মানুষের মাঝে ১টি করে কম্বল, ৫০জনের মাঝে ১টি করে শীতের চাদর, ২০ জনের মাঝে ১টি করে কমোড চেয়ার, ২০ জনের মাঝে ১টি করে ওয়াকিং স্টিক বিতরণ করা হয়।

এছাড়া সমৃদ্ধি কর্মসূচির আওতায় দেড় শতাধিক ডায়াবেটিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।

Comments are closed, but trackbacks and pingbacks are open.