চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ বৃদ্ধা নিহত

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ও গোমস্তাপুর উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় হাসান আলী (২) নামের এক শিশু ও মাবিয়া বেগম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৯ মে) ভোলাহাটের বীরেশ্বরপুর আনসার ক্লাবের সামনে ও গোমস্তাপুরের রাধানগর ইউনিয়নের নগরপাড়া এলাকায় এ দুটি দূর্ঘটনা ঘটে।
নিহত শিশু হাসান আলী গোহালবাড়ি ইউনিয়নের বীরেশ্বরপুর এলাকার শফিকুল ইসলামের ছেলে। আর মাবিয়া বেগম উপজেলার রাধানগর ইউনিয়নের নগর পাড়া এলাকার আব্দুর রাকিবের স্ত্রী।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম বিটিসি নিউজকে জানান, শিশু হাসান আলী রাস্তা পারাপারে সময় একটি দ্রুতগামী ট্রলি তাকে ধাক্কা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার পরিবার। চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে, গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস বিটিসি নিউজকে জানান, সকালে রাস্তা পারাপারে সময় ধান বোঝাই ট্রাক্টর মাবিয়া বেগম নামের এক বৃদ্ধাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যায়। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে নিজ নিজ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশর এ দুই থানা কর্মকর্তা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.