চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে ৬ ডাকাত অস্ত্রসহ আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়।
গতকাল শনিবার রাতে কানসাট-চৌডালা আঞ্চলিক সড়ক ও রোববার রাতে ধোবড়া বাজার থেকে তাদের আটক করা হয়। আটকরা হল-শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের চাকলা গ্রামের কসিমুুদ্দনের ছেলে লালু (২৩), একই এলাকার সফিকুল ইসলাম ওরফে কালুর ছেলে সেলিম (২৪), গোলাপ বাজারের নজরুল ইসলামের ছেলে সাকিল (২০), মিরাতালুক গ্রামের নওশাদের ছেলে বাবু (২৮), বিনোদপুর ইউনিয়নের আবদুল আলিমের ছেলে ফাহাদ আলী (৩০) ও বড় হাদিনগর গ্রামের আমান উল্লার ছেলে শহিদুল ইসলাম (২৫)।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিটিসি নিউজকে জানান, শনিবার গভীর রাতে কানসাট-চৌডালা আঞ্চলিক সড়কের পুসকুনি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে চারজন ও রোববার ভোরে ধোবড়া বাজার থেকে আরও ২ জনকে আটক করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র-শস্ত্র জব্দ করা হয়।
ওসি আরও জানান, এস.আই সুজন বাদি হয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। পরদিকে, পারদিলালপুর গ্রামের আবদুল জলিল বাদি হয়ে দুজনের বিরুদ্ধে থানায় আরও একটি মামলা দায়ের করে। আটককৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.