চাঁপাইনবাবগঞ্জে নাইমুল ইসলাম স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের চাটাইডুবী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম নাইমুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট সমাপ্ত ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।

সোমবার দিনব্যাপী এই টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আকতারুজ্জামান টিপু’র সভাপতিত্বে ও স্থানীয় চিকিৎসক ডা. আব্দুস সামাদের আহবানে টূর্ণামেন্টের পুরস্কার বিতরণীকালে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য মোজলেমা বেগম।

টূর্ণামেন্টে মোট ৮টি দল অংশ নেয়। দিনব্যাপী ৮টি দলের মধ্যে ৬টি খেলা শেষে ফাইনাল খেলার গৌবর অর্জন করে সুবাগ এ দল ও চরবাগডাঙ্গা ফুটবল দল। বিকেলে ফাইনাল খেলায় ১-০ গোলে সুবাগ এ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চরবাগডাঙ্গা ফুটবল দল। খেলা পরিচালনা করেন প্রধান রেফারী মোঃ শামীম খান এবং সহ রেফারী ছিলেন আনিসুর রহমান ও ওবাইদুল হক। শেষে চ্যাম্পিয়ান ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা। দিনব্যাপী এই খেলা উপভোগ করেন সহস্রাধিক নারী-পুরুষ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.