চাঁপাইনবাবগঞ্জে নতুন আক্রান্ত ৮৪, মোট করোনা রোগী ৪১৬, সুস্থ ১৫৩, মৃত্যু-৪ 


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গতকাল শনিবার রাতে রাজশাহী ল্যা ও ঢাকা ঢাকার শেরে বাংলা নগরস্থ ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার থেকে আসা রিপোর্টে নতুন করে আরও ৮৪ জনের দেহে করোনা সনাক্ত হওয়ায় জেলায় মোট রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪১৬ জনে। গতকাল শনিবার রাতে ৩২৫ জনের নমুনা পরীক্ষায় এই ৮৪ জন শনাক্ত হয়।

জেলায় মোট সুস্থ হয়েছেন ১৫৩ জন। জেলায় এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৪ জনের। বর্তমানে জেলায় করোনা রোগী ২৬৩ জন। দিন দিন চরম ঝুঁকির দিকে যাচ্ছে জেলার করোনা পরিস্থিতি।

আসন্ন কোরবানী ঈদে আরও করোনা ঝুঁকির মধ্যে পড়ার আশংকার কথা বলছেন জেলা সাস্থ্য বিভাগ। নতুন আক্রান্তের মধ্যে ১জন পুণরায় আক্রান্ত হয়েছে। পুঃন আক্রান্ত জন ভোলাহাট উপজেলার সাংবাদিক রুবেল।

মেয়াদ পূর্ণ না হওয়ায় আবারও নমুনা পরীক্ষা জন্য নমুনা দেয়া আবারও পজেটিভ রিপোর্ট এসেছে বলে জানিয়েছে সিভিল সার্জন অফিস। সাধারণ মানুষকে স্বাস্ব্য বিধি মানতে কঠোর অবস্থান নেয়ার কথা বলছেন সচেতন মহল। অন্যথায় চরম মূল্য দিতে হবে জেলার প্রশাসন ও সাধারণ মানুষকে। করোনা আক্রান্তরা সকলে ভাল আছেন এবং নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইন এ আছেন বলেও জানিয়েছে জেলা স্বাস্থ্য দপ্তর।

আজ রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বিষয়গুলো বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলায় বর্তমানে করোনা রোগী ৪১৬ জন। সুস্থ হয়েছেন ১৫৩ জন। বর্তমানে চিকিৎসাধিন রোগী ২৬৩ জন। জেলায় মৃত্যু হয়েছে ৪ জনের। তিনি বলেন, কিছুদিন থেকেই আশংকাজনক হারে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েছে। বর্তমানে জেলা চরম ঝুঁকির মধ্যে পড়েছে। আগামীতে আরও বেশী আক্রান্তের আশংকা রয়েছে। আসন্ন কোরবানীর ঈদে আবারও হয়তো সংক্রমনের হার আশংকাজনক হারে বাড়তে পারে। সকলকে সচেতন হয়ে সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান সিভিল সার্জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.