চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র এক মাসে ৫০টি মাদক মামলা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: তরুণ ও যুব সমাজসহ সমাজের মানুষকে মাদকের ছোবল থেকে রক্ষায় নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গত আগষ্ট মাসে জেলার বিভিন্ন স্থান থেকে মাদক উদ্ধার ও মাদকসেবী এবং মাদক বিক্রির অভিযোগে মোট ১০৭টি অভিযানে ৫০টি মামলা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, তাঁর নির্দেশনায় ডিএনসি’র পরিদর্শক মো. রায়হান আহমেদ খানের নেতৃত্বে জেলার বিভিন্নস্থানে গত এক(আগষ্ট) মাসে ১০৭টি অভিযান চালানো হয়। মাদক বিরোধী অভিযানে ৫০টি মামলা হয়েছে।

বাকি মাদক সেবিদের ভ্রাম্যমান আদালতে সাজা দেয়া হয়েছে। আনিছুর রহমান খান আরও বলেন, করোনা পরিস্থিতিতে নানা সীমাবদ্ধতার মধ্যেও কাজ করে যাচ্ছে ডিএনসি’র সদস্যরা।

মাদকবিরোধী এসব অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এসব অভিযানের ডিএনসি’র উপ-পরিদর্শক আসাদুর রহমান, রেজওয়ান মোরশেদ, মো. তাসরিকুল ইসলাম, কনস্টেবল আল-আমিন, হাবিবা খাতুন, জাহিদুল ইসলাম ও মো. খাদেমুল ইসলাম অংশ নেয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ডিএনসি’র পরিদর্শক মো. রায়হান আহমেদ খান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত আগষ্ট মাসে মাদকবিরোধী অভিযানে ৩ হাজার ৯২ পিস ইয়াবা, ৬২ বোতল ফেন্সিডিল, ১০ গ্রাম হেরোইন ও ৩ কেজি ১৭০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.