চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের তেল চোর আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নয়াগলা বিসিক শিল্পনগরী এলাকা থেকে ২ তেল চোরসহ ৪ জনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।
আজ রোববার (২৯ নভেম্বর) দুপুরে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, ট্রাক তেল চোর সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের এসাহাকের ছেলে ফিরোজ (৩৫) ও বালিয়াডাঙ্গা গ্রামের অনীল করের ছেলে শ্রী মিঠুন (৩২), ট্রাক ড্রাইভার আলীনগর এলাকার রুসুদ্দিনের ছেলে আনারুল ইসলাম ও তার সহযোগী তাহেরপুর এলাকার মৃত নুরুল হোসেনের ছেলে তোহরুল ইসলাম।
প্রত্যাক্ষদশীরা জানায়, গতকাল শনিবার দিবাগত রাত ৮টার দিকে ট্রাক ড্রাইভার আনারুল ও তার সহযোগী তহরুল অন্য ট্রাক থেকে তেল চুরি করে ফিরোজ আর মিঠুনের ভুটভুটিতে নিয়ে যাবার উদ্দেশ্যে রওয়ানা দেবার মুহুর্তে আলমগীর কটনমিলের শ্রমিকরা ফিরোজ ও মিঠুনকে ধরে ফেলে।
কিন্তু ট্রাক ড্রাইভার আনারুল ও তহরুল পালিয়ে যায়। পরে রবিবার সকালে তারা তাদের ট্রাক নিতে আসলে তাদের আটক করে পুলিশকে খবর দেয় আলমগীর কটনমিলের শ্রমিকরা। পরে দুপুরে গিয়ে পুলিশ ওই ৪ তেল চোরকে ৫০লিটার তেলসহ আটক করে থানায় নিয়ে আসে।
সদর থানা পুলিশের এসআই মো. আশিফ বিষয়টি নিশ্চিত করে বলেন, তেলসহ চোর ধরা পড়লে গতকাল রাতে ট্রাক চালক দুজন পালিয়ে যায়, আজ রবিবার বেলা ১২টায় ট্টাকটি নিতে আসলে আলমগীর কটনমিলের শ্রমিকরা তাদের আটক করে থানায় খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোজাফ্ফর হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ট্রাকের তেল চুরি ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। দীর্ঘদিন থেকেই এরা সংশ্লিষ্ট ট্রাকের তেল চুরি করে বিক্রি করে আসছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.