চাঁপাইনবাবগঞ্জে জেলা মহিলা বিষয়ক দপ্তরের স্বাস্থ্য ক্যাম্প

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় বাস্তবায়িত কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় ২০১৮-১৯ অর্থবছরের উপকারভোগী মা ও শিশুর স্বাস্থ্য সেবায় হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেলথ্ ক্যাম্পের উদ্বোধন করেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন।

জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা. সাহিদা আখতার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবঞ্জ পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, পরিবার পরিকল্পনা অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক ডা. মো. আব্দুস সালাম।

মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কার্যালয়ের প্রোগ্রাম অফিসার রহিমা রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সমতা নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী আফসানা খাতুন, মাও শিশু কল্যাণ সংস্থার প্রকল্প ব্যবস্থাপক তাহমিনা আক্তার রুমি।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডের ১ হাজার ৪’শ নারীকে স্বাস্থ্য সেবা প্রদানের এই ক্যাম্পের উদ্বোধন করা হয়।

আজ বৃহস্পতিবার প্রায় ৭ শতাধিক মা ও শিশুকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। ক্যাম্পে দুইজন চিকিৎসক মা ও শিশুদের চিকিৎসা প্রদান করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.