চাঁপাইনবাবগঞ্জে জেলার মিডিয়াকর্মীদের সাথে জেলা প্রশাসকের শুভেচ্ছা মতবিনিময়


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকর্মীদের সাথে শুভেচ্ছা মতবিনিময় করেছেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

জেলা প্রশাসনের আয়োজনে গতকাল মঙ্গলবার রাতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই শুভেচ্ছা বিনিময় সভা হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. জাকিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল ইসলাম সরকারসহ জেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি জাফরুল আলম ও সাধারণ সম্পাদক রফিকুল আলম, প্রবীণ সাংবাদিক ডিএম তালেবুন নবী, মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন, শামসুল ইসলাম টুকু, গোলাম মোস্তাফা মন্টু, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা।

জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক মতবিনিময়কালে বলেন, দুই বছরের বেশি সময় এই জেলার জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছি। অনেক কিছু করতে পেরেছি আবার অনেক কিছুই পারিনি। চেষ্টা করেছি মানবিক জেলা প্রশাসন গড়ার। আমার বিশ্বাস আমি পেরেছি।

আমি চেষ্টা করেছি সকলের সহযোগিতায় এই জেলার উন্নয়ন করার। ডেঙ্গু পরিস্থিতি এবং চলতি বছরের করোনা ভাইরাস পরিস্থিতি আপনাদের সহযোগিতায় মোকাবেলা করতে পেরেছি।

ইংলিশ ভার্সন স্কুলটি প্রতিষ্ঠায় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি বলেন-আমি রপ্তানি উন্নয়ন ব্যুরোতে বদলি হয়েছি। চেষ্টা করব চাঁপাইনবাবগঞ্জের আম রপ্তানি নিয়ে কাজ করার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.