চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শ্রমিকলীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নামে অবৈধ কমিটি গঠন করে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান ও দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর সোনামসজিদ স্থলবন্দরে চাঁদাবাজির অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছেন জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম রানা।

আজ সোমবার বেলা ১২টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাতে গড়া এ শ্রমিক সংগঠন। একটি চিহ্নিত মহল অবৈধ কমিটি গঠন করে শিবগঞ্জ উপজেলা ও সোনামসজিদ স্থলবন্দরে চাঁদাবাজি করে আসছে দীর্ঘদিন ধরে।

এর প্রতিবাদ করতে গিয়ে আমাদের নেতাকর্মীদের মারধরসহ বিভিন্ন রকম হয়রানিমূলক মামলায় জড়ানো হচ্ছে। ইতিমধ্যে জেলা পুলিশ সোনামসজিদ স্থলবন্দরে অভিযান চালিয়ে টাকাসহ ৩ চাঁদাবাজকে গ্রেফতারও করেছে। চাঁদাবাজরা বিভিন্ন কৌশল অবলম্বন করে চাঁদাবাজি অব্যাহত রেখেছে। তিনি চিহ্নিত চাঁদাবাজদের গ্রেফতারের দাবী জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলার শিবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান ও দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর সোনামসজিদ স্থলবন্দরে চাঁদাবাজির বিষয়ে স্থানীয় সংসদ সদস্যের সহায়তায় তাঁর আপন ২ ভাই সোহেল আহম্মেদ পলাশ ও জাকির আহম্মেদ মিতুর নেতৃত্বে এবং শ্রমিক নেতা সাদিকুল ইসলাম মাস্টার ও সেনাউল মাস্টারের প্রত্যক্ষ মদদে স্থলবন্দরে অবৈধভাবে চাঁদাজাবী হওয়া এবং ভাগবাটোয়ারা হওয়ার অভিযোগ আনেন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে।

জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম রানা জেলায় শ্রমিকলীগের নামে সকল স্থানের চাঁদাবাজী বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে জেলার মিডিয়াকর্মী ও প্রশাসনের কাছে জোর দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্য মোঃ মানিক, মোঃ নাহিদ খান, আরিফুল ইসলাম আরিফসহ অন্যরা। সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.