চাঁপাইনবাবগঞ্জে চ্যানেল আই’র ২১তম জন্মদিন পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  “গর্বের ২১ বছরে চ্যানেল আই”। দেশের প্রথম বেসরকারী ডিজিটাল টেলিভিশন ‘চ্যানেল আই’ এর ২১তম জন্মদিন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ মঙ্গলবার সকালে (বেলা ১১টায়) ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ’ এর আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিল্পকলা মার্কেটস্থ চ্যানেল আই জেলা কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

পরে জেলা কার্যালয়ে আলোচনা সভা ও কেক টাকা হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ কে এম তাজরিক উজ জামান। র‌্যালী শেষে জন্মদিনের কেক কাটেন অতিথিরা।

“আমার চ্যানেল আই দর্শক ফোরাম” চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সভাপতি আলহাজ্ব ইকবাল মনোয়ার খান চান্না’র সভাপতিতে অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মো. এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আনন্দ কুমার অধিকারী, জেলা ক্রীড়া অফিসার আলহাজ্ব আকতারুজ্জামান রেজা তালুকদার, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. রফিকুল আলম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু। চ্যানেল আই’র অনুষ্ঠানমালার সফলতা ও আগামীতে করনীয় বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন বক্তারা। বক্তারা চ্যানেল আই’র উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন।
উপস্থিত ছিলেন জেলার কয়েকটি প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্যগণ, ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ’র সদস্যগণ, ‘দর্পণ ইয়ুথ ক্লাব’র সদস্যরা, ‘দর্পণ’ পরিবারের সদস্যরা, জেলার বিভিন্ন সরকারী অফিস প্রধানগণ, জেলার সাংস্কৃতিমনা ব্যক্তিরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ’র সহ-সভাপতি এনামুল হক তুফান ও শাহনেয়ামতুল্লাহ কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক নওসাবাহ নওরীন নেহা।

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, সাপ্তাহিক সোনামসজিদের সম্পাদক ও দর্শক ফোরাম সদস্য মোহাঃ জোনাব আলী, আলমগীর কবির কামাল, সাংবাদিক হোসেন শাহনেওয়াজ, ডাবলু কুমার ঘোষ, হারুন অর রশিদ, মনোয়ার হোসেন জুয়েল, রবিউল ইসলাম টুটুল, চাঁপাইনবাবগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান তহবিল’র সাধারণ সম্পাদক মো. আসলাম কবির, মডেল প্রেসক্লাবের সভাপতি সভাপতি মো. আকতারুজ্জামানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা, বিভিন্ন সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

চ্যানেল আই’র ২১তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানান জেলা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন, এরফান গ্রুপ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান তহবিল, বেসরকারী সংস্থা জিবাসসহ বিভিন্ন প্রতিষ্ঠান। শেষে জন্মদিনের কেক কাটেন অতিথিরা। সকলেই আনন্দঘন পরিবেশে একে অপরকে কেক খাওয়ান ও শুভেচ্ছা জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.