চাঁপাইনবাবগঞ্জে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের শাখা উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের শাখা উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা শহরের প্রফেসরপাড়া মোড়স্থ কুমকুম বিলাস ভবনের দ্বিতীয় তলায় ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ শাখার উদ্বোধন করা হয়।

ফিতা কেটে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ৭৮তম শাখার উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ওমর ফারুক। বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাসান ইকবাল, রাজশাহী শাখা ব্যবস্থাপক শহিদুল ইসলাম, হক অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক ও চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. মোজাম্মেল হক।

এসময় বক্তব্য রাখেন, ইউনিয়ন ব্যাংক লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক গোলাম সারোয়ার, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও ভবন মালিক মতিউর রহমান, জেলা মহিলালীগের সভাপতি সাকিনা খাতুন। উপস্থিত ছিলেন, ইউনিয়ন ব্যাংক লিমিটেডের বিভিন্ন স্তরের কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীরা।

প্রধান অতিথি ওমর ফারুক বলেন, আধুুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে চাঁপাইনবাবগঞ্জের ক্ষুদ্র, মাঝারি ও বৃহৎ ব্যবসা এবং শিল্পখাতকে অগ্রাধিকার দিয়ে ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর শাখা উদ্বোধন করা হলো।

জেলার আম ও কয়েকটি শিল্পের উপর নির্ভর না থেকে ব্যবসা সম্প্রসরাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে ইউনিয়ন ব্যাংক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.