চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উৎযাপন।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: র‌্যালী, আলোচনা সভা, আলোকচিত্র ও ভিডিও প্রদর্শণীর মধ্যে দিয়ে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উদযাপন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার সকালে দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী কালেক্টরেট চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান। সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল হায়াত মোঃ রহমতুল্লাহ, কষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মঞ্জুরুল হুদা, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা আনন্দ কুমার অধিকারী, জেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল লতিব. ডা. আব্দুল মাতিনসহ অন্যরা। শেষে আলোক চিত্র ও ভিডিও প্রদর্শণী হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আলমগীর হোসেন, জেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভায় প্রশাসনের মাধ্যমে সাধারণ মানুষকে দেয়া বিভিন্ন সেবার বিবরণ তুলে ধরা হয়। সাধারণ মানুষের সমস্যাগুলাতে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সঠিকভাবে সেবা দেয়ার আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.