চাঁপাইনবাবগঞ্জে আইডিইবি’র ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: “সম্প্রীতির সমৃদ্ধ জাতি গঠনে আধুনিক জ্ঞান ও কর্মশক্তিকে বলীয়ান শিক্ষা” এ প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
আজ সোমবার সকাল সাড়ে ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা চত্বরে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করা হয়। পরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ আইডিইবি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে সংক্ষিপ্ত আলোচনা করা হয় এবং র‌্যালি বের করা হয়।
প্রধান অতিথি হিসেবে র‌্যালির উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। আইডিইবি’র সভাপতি মো. সাদেকুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহরের নিউমার্কেটের সামনে আইডিইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ে এসে শেষ হয়।
র‌্যালিতে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মো. সাদেকুল ইসলাম, সহ-সভাপতি প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক ও গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী সত্যজিৎ রায়। র‌্যালিতে সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের প্রকৌশলী, চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটসহ বিভিন্ন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.