চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে গুলিতে নিহত ২ ॥ আহত ৩


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার এক সীমান্তে গুলিতে ২ চোরাকারবারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। গতকাল বুধবার দিবাগত গভীর রাতে শিবগঞ্জ উপজেলার জোহরপুর এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের শ্যামপুর চরপাঁকা গ্রামের মৃত তোবজুল হক বুদ্ধর ছেলে সেলিম (৩০) এবং একই ইউনিয়নের ১০ রশিয়া পোড়াপাড়া গ্রামের সাদিকুল ইসলামের ছেলে সুমন (২৩)।

একাধিক স্থানীয় সুত্র জানায়, বুধবার দিবাগত রাত ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার জোহরপুর ও ওয়াহেদপুর বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র সীমান্ত বিওপির মাঝামাঝি আন্তর্জাতিক ১৬/৬ এস সীমান্ত পিলার সংলগ্ন এলাকা দিয়ে ৩০/৩৫ জনের একটি গরু চোরাকারবারী দল ভারতে প্রবেশ করে।

এসময় ভারতের ৭৮ বিএসএফ ব্যাটালিয়নের চাঁদনিচক ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি চালায়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত এবং ৩ জন আহত হয়। চোরাকারবারীরা নিহত সেলিম এবং সুমনকে ও আহতদের বাংলাদেশে আনতে পারলেও বাকী ২ জনের লাশ ভারতে ফেলে পালিয়ে আসে।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মাহবুবুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সীমান্তে গুলির ঘটনায় ২ চোরাকারবারী নিহতের কথা শুনেছি। বিস্তারিত খোঁজ নিয়ে সঠিক তথ্য জানানো হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.