র‌্যাব-৫ এর বিশেষ অভিযানে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহী’র সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল বুধবার (৮ জানুয়ারী) ২০২০ ইং তারিখ রাত্রি ৮টা ৪৫ মিনিটে একটি বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযানটি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন ফাটাপাড়া চরবাগডাঙ্গা এলাকায় চালানো হয়। অভিযানে সেই সময় আসামী, মোঃ জুয়েল মিয়া (৩৬), পিং- মোঃ আব্দুস সালাম, সাং- ফাটাপাড়া, থানা- চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা- চাঁপাইনবাবগঞ্জকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীর কাছে থেকে যথাক্রমে, ২,৬২০ (দুই হাজার ছয়শো বিশ) পিচ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের নিজস্ব গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে এবং সঠিক সংবাদের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে ১ মাদক ব্যাবসায়ীকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

সেই সময় গ্রেফতারকৃত আসামীর কাছে থেকে ২,৬২০ পিচ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট ও ১টি এন্ড্রুরেট মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঘটনাস্থলের নিকটস্থ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক আরো বলেন, আমরা ইতি মধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি। যাহার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে।

পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান।

তিনি এও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা। আর আমাদের এই অভিযান চলমান রয়েছে এবং গোয়েন্দা নজরদারিও বৃদ্ধি করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.