চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত জেলা প্রশাসক জাহিদুল ইসলাম স্মরণে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের প্রয়াত জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম এর তৃতীয় প্রয়াণ দিবস উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রয়াত জেলা প্রশাসকের বিভিন্ন স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম. তাজকির-উজ-জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হাসান, জেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা জামাল উদ্দিন, অফিস সুপার মো. ওবাইদুল হকসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উঁরাও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাশরুবা ফেরদৌস, এনডিসি খাদিজা বেগম, নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আফরোজ ভূঁইয়া, মো. সাইফুল ইসলামসহ জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। আলোচনা সভায় প্রয়াত জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম এর চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন উন্নয়নে ভূমিকা ও তাঁর কর্মতৎপরতা নিয়ে আলোচনা করেন বক্তারা।

এমনকি তাঁর স্বপ্নের গ্রীণ সিটি বাস্তবায়নে সকলে মিলে কাজ করার প্রত্যয় বক্ত্য করেন। জেলা প্রশাসকের গোপনীয় সহকারী মো. ইব্রাহীমের সঞ্চালনায় স্মরণ সভায় প্রয়াত জেলা প্রশাসকের পরিবারের প্রতি সমবেদনা ও তাঁর আত্নার মাগফেরাত কামনা করেন বক্তারা। আলোচনা সভা শেষে তাঁর আতœার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া পরিচালনা করেন, কোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ মোজাম্মেল হক। বাদ জোহর কোট জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ২০১৬ সালে ১৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্বপালনকালে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এক সভায় অসুস্থ হয়ে পড়েন এবং ইন্তেকাল করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.