চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নসিমন উল্টে নিহত ৩ ॥ আহত ৮

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর-নাচোল সড়কের গোমস্তাপুর সদর ইউনিয়নের নিমতলা কাঠাল এলাকায় অতিরিক্ত ধান বোঝায় একটি ভুটভুটি উল্টে ৩ জন ধান কাটা শ্রমিক নিহত হয়েছে, আহত হয়েছে নসিমনের চালকসহ ৮ জন। নিহত ও আহতরা সকলেই ধান কাটা শ্রমিক।

মজুরীর ধান বোঝায় করে ভুটভুটি নিয়ে বাড়ি ফিরছিল। গতকাল মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে এঘটনা ঘটে। নিহতরা সকলেই জেলা শিবগঞ্জ উপজেলার বাসিন্দা। নিহতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে শহিদুল ইসলাম (১৮), একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে রাকিব হোসেন (৩২) এবং মৃত মোন্তাজ আলীর ছেলে মোজাম্মেল হোসেন (৫৫)। আহত হলেন, একই এলাকার মুকিম, পিয়ারুল, রবু, দুলাল, ওমর, আমিনুল, মান্নান, সাদ্দাম। আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সো ভর্তি করা হয়েছে।

গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ও আহত সুত্র বিটিসি নিউজকে জানান, নাচোল উপজেলার নাকৈল গ্রাম থেকে ধান কেটে ফেরায় পথে উপজেলার নিমতলা কাঠাল এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে ধান বোঝায় ভুটভুটিতে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে ১ জন নিহত হয়। তাৎক্ষনিক স্থানীয়রা ও ফায়ার সার্ভিস ১০ জনকে সেখান থেকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আর ২ জনকে মৃত ঘোষনা করে। বাকি আহতদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.