চাঁদ কারাগারে : রাজশাহী মহানগর বিএনপির নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি: আজ ১০ সেপ্টেম্বর ২০২০ ইং, রোজ বৃহস্পতিবার বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ, রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা মামলায়‌ জামিন চেয়ে আদালতে হাজির হয়েছিলেন তিনি কিন্তু অনাকাঙ্ক্ষিত ভাবে তাঁর জামিন আবেদন না মন্জুর গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
বিরোধী মতের কণ্ঠ রুদ্ধ করতে দেশব্যাপী মামলা,হামলা,গ্রেফতার, জেল-জুলুম, ক্রসফায়ার অব্যাহত রেখেছে জনবিচ্ছিন্ন শাসকগোষ্ঠী। রাষ্ট্রের সকল যন্ত্রসহ আদালত, স্বাধীন বিচার ব্যবস্থায় অবৈধ হস্তক্ষেপ, অশুভসন্ধি রাজনৈতিক প্রভাব খাটিয়ে ফ্যাসিবাদ দীর্ঘায়িত করা হচ্ছে।
এরই অংশ হিসেবে তৃণমূল জনপ্রিয় নেতা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আবু সাঈদ চাঁদকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।
এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা সহ প্রতিবাদ জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা, রাজশাহীর সাবেক মেয়র, এমপি, জনাব মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক, রাসিকের সাবেক মেয়র, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি জনাব মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জনাব অ্যাডভোকেট শফিকুল হক মিলন সহ রাজশাহী মহানগর বিএনপি এবং বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
রাজশাহী মহানগর বিএনপি জনাব আবু সাঈদ চাঁদের নিঃশর্ত মুক্তি দাবি করছে।
বার্তা প্রেরক: নাজমুল হক ডিকেন, দপ্তর সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.